নেত্রকোনায় বিএনপি কার্যালয়ে ‘হামলায়’ ছাত্রদলের নিন্দা

153নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলা বিএনপির কার্যালয়ে ‘ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হামলা’র নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ছাত্রদল।

 

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান বলেন, ‘হামলায় ছাত্রদল নেতা নূর ফরিদ এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও ওলামা দলের যুগ্ম সাধারণ সম্পাদক শফিউর রহমান সরকারসহ ১৫ জন নেতা-কর্মীকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।’

 

বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে ছাত্রলীগের হামলায় আহতদের সুচিকিৎসা ও হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ছাত্রদলের বিজয় র‌্যালি : এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিজয় র‌্যালি করেছে ছাত্রদল। র‌্যালিটি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ, সায়েন্স লাইব্রেরি,  দোয়েল চত্বর দিয়ে টিএসসিতে গিয়ে শেষ হয়।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাসার সিদ্দিকীর নেতৃত্বে সংগঠনের সিনিয়র সহসভাপতি তানভীর রেজা রুবেল, সহসভাপতি বিশ্বজিৎ ভদ্র, মো. আলমগীর কবির, সাজিদ হাসান বাবু, আতাহার খান শাহীন, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক এম. এম মহিন উদ্দিন রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন3d

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment